গাঁজা রাখার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে দুজনের কারাদণ্ড 

Posted on April 11, 2023

চুয়াডাঙ্গা প্রতিনিধি: গাঁজাসহ দু'জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা। মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গার পৃথক দুটি স্থানে মাদকবিরোধী অভিযান চালিয়ে ২শ' গ্রাম গাঁজাসহ তাদেরকে আটক করে। পরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়া ভ্রাম্যমাণ আদালতে দু'জনকে একই মেয়াদে সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্তরা হলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার নুরনগর কলোনী পাড়ার মৃত আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৬৫) ও শহরতলীর দৌলতদিয়াড় মাঝের পাড়ার লুৎফর রহমানের ছেলে আল আমিন (২৮)। 

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়ার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ, উপপরিদর্শক আকবর হোসেন ও সাহারা ইয়াসমিন সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার দুপুর ১২ টার দিকে শহিদুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ১শ' গ্রাম গাঁজাসহ তাকে আটক করে। বেলা দেড়টার দিকে দৌলতদিয়াড় মাঝেরপাড়ায় অভিযান চালিয়ে ১শ' গ্রাম গাঁজাসহ তাকে আটক করে। 

পরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়া দু'জনকেই ৩ মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও শহিদুল ইসলামকে ৫শ' ও আল আমিনকে ১শ' টাকা জরিমানা করেন। 

সাজাপ্রাপ্তদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।