31 C
Dhaka
সেপ্টেম্বর ১৬, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

‘ভুলভুলাইয়া টু’র প্রস্তাব ফিরিয়ে দিলেন অক্ষয়

বিনোদন ডেস্ক: প্রথমে ঠিক ছিল, মুখ দেখাবেন একবার। কিন্তু ব্যক্তিগত অশান্তির জের গড়িয়েছে এত দূর যে, শেষ পর্যন্ত ‘ভুলভুলাইয়া টু’তে ক্যামিওর প্রস্তাব ফিরিয়ে দিলেন অক্ষয় কুমার। ১৩ বছর আগে পর্দায় যে ম্যাজিক দেখিয়েছিলেন অক্ষয়, সেই ব্যাটন এবার কার্তিক আরিয়ানের হাতে। ছবির লুকও ইতিমধ্যে প্রকাশিত। অক্ষয়ের মতোই কার্তিকও একজন সাইকোলজিস্টের চরিত্রে। মূল ছবিতে অক্ষয়কে সাহায্য করতে যেমন এগিয়ে এসেছিলেন তাঁর গুরু, তেমনই সিকুয়েলেও কার্তিকের মেন্টর হিসেবে পর্দায় মুখ দেখানোর কথা ছিল অক্ষয়ের।

নির্মাতাদের কারও কারও সঙ্গে অভিনেতার বন্ধুত্বের খাতিরেই ক্যামিওটা করতে রাজি হয়েছিলেন অক্ষয়। কিন্তু ব্যস্ত শিডিউলের কারণ দেখিয়ে সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি নিজেই। ‘সূর্যবংশী’, ‘লক্ষ্মী বম্ব’-এর পর অক্ষয়ের হাতে রয়েছে ‘বচ্চন পাণ্ডে’ আর ‘ইক্কা’র মতো ছবি।

আগামী বছর জানুয়ারির গোড়া থেকেই শুটিং শুরু করতে চান ‘ভুলভুলাইয়া টু’র নির্মাতারা। যেখানে অক্ষয়কে দিন দশেক সময় দিতেই হত। অতএব, ডেট ক্ল্যাশ! তবে শোনা যাচ্ছে, শুধু অক্ষয়ের ব্যস্ততাই একমাত্র কারণ নয়। এই ছবির অন্যতম প্রযোজক ভূষণ কুমার। যাঁর সঙ্গে ‘মগুল’ নিয়ে অক্ষয়ের বিবাদ ইন্ডাস্ট্রিতে সুবিদিত। গুলশন কুমারের বায়োপিক অক্ষয় ছেড়ে দেওয়ায়, তা ভূষণের ব্যক্তিগত ক্ষোভের পর্যায়ে চলে যায়। এতটাই যে, ছবির সাইনিং অ্যামাউন্টও ফেরত দিয়ে দেন অক্ষয়। এই বিবাদের রেশ এখনও কাটেনি। আর তার জেরেই ‘ভুলভুলাইয়া টু’ করতে বেঁকে বসেছেন অভিনেতা। তা ছাড়া, ছবিতে কার্তিক আরিয়ানের পাশে ‘সাইডকিক’ হয়ে থাকতে চাননি অক্ষয়।

এ দিকে কার্তিক ছাড়া ছবির বাকি কাস্ট এখনও চূড়ান্ত হয়নি। কার্তিকের বিপরীতে সারা আলি খানকে নেওয়ার কথা চলছে। নির্মাতারা চান, এই প্রজন্মের নায়ক-নায়িকাদের কাস্ট করতে। অবশ্য কার্তিক নিজেও হতাশ অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ হারিয়ে। সূত্র-আনন্দবাজার।

আরও পড়ুন:

সংগীত পরিচালক খৈয়াম আর নেই

এবার বাংলাদেশি ছবিতে সানি লিওন!

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

অনন্তর ‘দিন দ্য ডে’ সিনেমাটি মুক্তি পাবে ডিসেম্বরে

*

আজ শিল্পকলায় থিয়েটারের ‘দ্রৌপদী পরম্পরা’

*

’নকল করে বড় হওয়া যায় না’, লতাজির মন্তব্যে যা বললেন রানু

*