24 C
Dhaka
অক্টোবর ১৭, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ

ই-কুরিয়ারে বিনিয়োগ করবে হংকংভিত্তিক ইকুইটি গ্রুপ

Untitled

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশি স্টার্টআপ ই-কমার্স কুরিয়ার সেবা ইকুরিয়ার একটি নতুন ধাপ সম্পন্ন করার ঘোষণা দিয়েছে। হংকংভিত্তিক একটি প্রাইভেট ইকুইটি গ্রুপ ইকুরিয়ারে বিনিয়োগের ঘোষণার পর ই-কমার্সভিত্তিক লজিস্টিক্স কোম্পানিটি সেবা বাড়ানোর এ ঘোষণা দেয়। সম্প্রতি এ বিষয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে একটি সমঝোতা সই হয়। এর আগে ২০১৫ সালে মাইন্ড ইনিশিয়েটিভের কাছ থেকে প্রাথমিক বিনিয়োগ পায় কোম্পানিটি।

এ বিষয়ে ইকুরিয়ারের সিইও বিপ্লব ঘোষ রাহুল বলেন, নতুন বিনিয়োগ পাওয়ায় ঢাকার বাইরে পণ্য পৌঁছে দেওয়ার নেটওয়ার্ক বিস্তৃত করা ছাড়াও উন্নত ওয়ারহাউজ সুবিধা বাড়ানো হবে এবং তা করা হবে অবকাঠামো ও প্রযুক্ত খাতে বিনিয়োগের মাধ্যমে। এছাড়া কার্যক্রমের ভৌগোলিক পরিসীমা বাড়ানো, আস্থা অর্জন এবং কাজের দক্ষতায় উন্নয়ন ঘটাতে এ বিনিয়োগ ব্যবহার করা হবে। তিনি বলেন, আমরা এটাও নিশ্চিত করতে চাই যে, প্রাপ্ত বিনিয়োগ সুবিধা আমরা আমাদের গ্রাহক ও অংশীদারদের শেয়ার করব এবং সেরা মানের সেবা দিয়ে যাব।

প্রসঙ্গত, ইকুরিয়ার ২০১৫ সালে লজিস্টিক্স সেবা প্রদানকারী হিসেবে যাত্রা শুরু করে। বর্তমানে অনলাইন মাধ্যমে বেশকিছু পণ্য ও সেবা প্রদান করে যাচ্ছে। অনলাইন সুবিধা চালু, চালান ব্যবস্থাপনা, তথ্য-উপাত্ত বিশ্লেষণসহ আন্তঃশহর পণ্য ডেলিভারি সুবিধা, এক্সপ্রেস পণ্য পরিবহন সেবা এবং ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর জন্য পণ্য রিটার্ন সুবিধা রয়েছে ইকুরিয়ারে। ইকুরিয়ার বর্তমানে বাংলাদেশের ৬০টি জেলা এবং এক হাজারেরও বেশি ইউনিয়ন পর্যায়ে সেবা কার্যক্রম পরিচালনা করছে। বর্তমানে অন্য কেউ পৌঁছুতে পারেনি, এমন সব জায়গায় সেবা প্রদানের মাধ্যমে কার্যক্রমের পরিসর আরও বাড়ানোর লক্ষ্যে কাজ করছে।-বিজ্ঞপ্তি

আরও পড়ুন: মুভারস অ্যান্ড শেকারস এ্যাওয়ার্ড পেলেন মোঃ আনোয়ার হোসেন চৌধুরী

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

ডিজিটাল পেমেন্টে ওয়ালটন পণ্য কেনায় ১০ শতাংশ মূল্যছাড়

*

জাপানি ইয়ানমার কম্বাইন হারভেস্টারের মাঠ প্রদর্শনী

*

ইউরোপীয় প্রযুক্তিতে বিশ্বমানের লিফট তৈরি করছে ওয়ালটন

*