রামুতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো অটোরিকশা চালকের

Posted on April 11, 2023

মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার -চট্রগ্রাম মহাসড়কে পানিরছড়ায় সড়ক দুর্ঘটনায় মোঃ হাসান (২৫) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছে। এতে আরও তিন যাত্রী (টমটম) যাত্রী আহত হয়েছে৷

সোমবার (১০ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার রশিদনগর ইউনিয়নের পানিরছড়া জেটির রাস্তার মাথা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত মোঃ হাসান পানির ছড়া মুরা পাড়া গ্রামের তৈয়ম গোলামের ছেলে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, টেকনাফ থেকে ছেড়ে আসা মাছ বুঝাই মিনি পিকআপ পানির ছড়া জেটির রাস্তা মাথা নামক এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে অপরদিক থেকে আসা অটোরিকশাকে চাপা দেয়। এতে দুমড়ে মুচড়ে যায় অটোরিকশা ( টম টম)। পরে স্থানীয়রা এগিয়ে এসে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ৩ জনকে উদ্ধার করে রামু স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন। এদিকে গুরুত্বর আহত ফয়সাল কে উন্নত চিকিৎসার কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রামু ক্রসিং হাইওয়ে তুলা বাগান থানার সূত্রে জানা গেছে,পুলিশ দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে সেখান থেকে গাড়ি দু’টি জব্দ করে এবং আইনগত ব্যবস্থা গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছে।

উল্লেখ্য যে,কক্সবাজার- চট্রগ্রাম মহাসড়কে পাশ্ববর্তী জোয়ারিয়ানালা ইউনিয়নে হাফেজ রিদুয়ান নামে এক যুবক নিহত হয়েছে। এনিয়ে দুদিনে রামুতে সড়ক দূর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। এদিকে বিশেষ করে ঈদগাও ইউনিয়ন থেকে রামু চাকমারকুল পর্যন্ত চট্রগ্রাম- কক্সবাজার মহাসড়কে সড়ক দর্ঘটনায় লাশের সারি ভারী হচ্ছে। এতে করে করে সচেতন নাগরিকরা উদ্বেগ জানিয়েছেন।