পাটকেলঘাটা থানা সমিতি ঢাকা'র ইফতার মাহফিল অনুষ্ঠিত

Posted on April 1, 2023

জাকির হোসেন আজাদী : ঢাকাস্থ পাটকেলঘাটা থানা সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। গত (৩১ মার্চ ২০২৩) শুক্রবার বিকাল ৫টায় বৃহত্তর খুলনা সমিতি, ঢাকা, সুন্দরভবন মিরপুর-২ এ এই ইফতার মাহফিল আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন হয়।

উক্ত আলোচনা সভায় সমিতির সভাপতি মোঃ তারিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠান যৌথভাবে সঞ্চালনা করেন সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক জি এম হাফিজুর রহমান এবং প্রচার সম্পাদক সাইদ হাসান।

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা, সাবেক এমপি প্রকৌশলী শেখ মুজিবুর রহমান, বন সংরক্ষক, মোল্যা রেজাউল করিম, সহকারী অধ্যাপক ডাঃ আবদুস সালাম, বৃহত্তর খুলনা সমিতি-ঢাকার সাধারণ সম্পাদক মোঃ রেজাউল হক রেজা, সাতক্ষীরা জেলা সমিতি, ঢাকা এর সহসভাপতি কাজী সিদ্দিকুর রহমান ও তালা উপজেলা সমিতি-ঢাকা এর সাধারণ সম্পাদক গুহ উত্তম কুমার, সিনিয়র সাংবাদিক জাকির হোসেন আজাদী ও এডভোকেট ওয়াসেল উদ্দীন বাবু।

উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেন যথাক্রমে প্রকৌশলী কার্তিক চন্দ্র ঘোষ, সহকারী পরিচালক, শেখ শামীম ইসলাম, সাংবাদিক এম একরামুল হক আসাদ, সরদার শরিফুল ইসলাম, মোঃ আহসান উল্যাহ আল হাবীব, মোঃ রুহুল মোমিন, মোঃ রফিকুল ইসলাম, এস. এম কামরুল হাসান শাহীন প্রমুখ

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সমিতির সাধারণ সম্পাদক মোঃ রাশিদুল ইসলাম, সহ সভাপতি মোঃ হুমায়ূন কবীর, ইঞ্জিঃ মোঃ তুহিনুজ্জামান তুহিন, আমিরুল ইসলাম মধু, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিঃ আলমগীর হোসেন, অর্থ সম্পাদক গাজী মামুনূর রশীদ, দপ্তর সম্পাদক ইঞ্জিঃ মোঃ মনিরুল ইসলাম।

নির্বাহী কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ মুস্তাফিজুর রহমান, প্রণব কুমার ঘোষ, শেখ হুমায়ুন কবীর, শেখ আবু সাইদ, খালিদ ইমরান রিপন, মোঃ কামাল হোসেন, মোঃ আব্দুল কাদির জিলানী, হালিমা সুলতানা, মুকিদুজ্জামান, মোঃ আলমগীর হোসেন, শেখ আব্দুল মালেক, মোঃ শহিদুল ইসলাম, আবু সেলিম শানা। সুষ্ঠু ও সুন্দরভাবে সার্বিক অনুষ্ঠান সফল করা জন্য সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক আয়োজক কমিটির আহবায়ক, শেখ রুহুল আমিন আকাশ ও সদস্য সচিব জি এম হাফিজুর রহমান সহ সকলকে বিশেষ ধন্যবাদ জানান।

সবশেষে অনুষ্ঠানে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনায় সমিতির আজীবন সদস্য এবং তাদের নিকট আত্মীয়দের মধ্যে যারা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করেন সমিতি উপদেষ্টা মুফতী শহীদুল ইসলাম আনসারী। ইফতার মাহফিলে প্রায় চার শতাধিক সদস্য অংশগ্রহণ করেন।