23.8 C
Dhaka
অক্টোবর ২২, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শিরোনাম সারাদেশ-টুকিটাকি

ট্রেনের অগ্রিম টিকিট আগামী ২৯ জুলাই

ট্রেনের অগ্রিম টিকিট
ফাইল ছবি

কর্পোরেট সংবাদ ডেস্ক: আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হচ্ছে আগামী ২৯ জুলাই থেকে। এবারও একজন যাত্রী ৪টির বেশি টিকিট সংগ্রহ করতে পারবেন না। রেলওয়ে ঈদ ব্যবস্থাপনা নিয়ে গতকাল বুধবার রেলভবনে বৈঠক হয়। বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী ২৯ জুলাই থেকে রেলওয়ের আন্তঃনগর ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। আগামী ২ আগস্ট পর্যন্ত এই অগ্রিম টিকিট বিক্রি করা হবে। রাজধানীর কমলাপুরসহ পাঁচটি স্থানে প্রতিদিন সকাল ৯টা থেকে ৪টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে।

জানা গেছে, কমলাপুর রেলওয়ে স্টেশনে বিক্রি হবে যমুনা সেতু হয়ে সমগ্র পশ্চিমাঞ্চলগামী আন্তঃনগর ট্রেনের টিকিট, বিমানবন্দর স্টেশন থেকে দেওয়া হবে চট্টগ্রাম ও নোয়াখালীগামী সকল আন্তঃনগর ট্রেনের টিকিট, তেজগাঁও স্টেশন থেকে বিক্রি করা হবে ময়মনসিংহ ও জামালপুরগামী ট্রেনের টিকিট, বনানী স্টেশন থেকে বিক্রি হবে নেত্রকোনাগামী মোহনগঞ্জ ও হাওর এক্সপ্রেসের টিকিট ও রাজধানীর ফুলবাড়িয়া (পুরনো রেলভবন) থেকে সিলেট ও কিশোরগঞ্জগামী ট্রেনের টিকিট।

বাংলাদেশ রেলওয়ের ৮ জোড়া বিশেষ ট্রেন চলাচল করবে। ট্রেনগুলো হলো—দেওয়ানগঞ্জ ঈদ স্পেশাল (১ জোড়া): ঢাকা-দেওয়ানগঞ্জ-ঢাকা, চাঁদপুর ঈদ স্পেশাল (২ জোড়া): চট্টগ্রাম-চাঁদপুর-চট্টগ্রাম, মৈত্রীর রেক দিয়ে খুলনা ঈদ স্পেশাল: খুলনা-ঢাকা-খুলনা, ঈশ্বরদী ঈদ স্পেশাল: ঢাকা-ঈশ্বরদী-ঢাকা, লালমণি ঈদ স্পেশাল: লালমনিরহাট-ঢাকা-লালমনিরহাট, শোলাকিয়া স্পেশাল-১: ভৈরববাজার-কিশোরগঞ্জ-ভৈরববাজার, শোলাকিয়া স্পেশাল-২: ময়মনসিংহ-কিশোরগঞ্জ- ময়মনসিংহ, পবিত্র ঈদের দিন।

আরও পড়ুন:

আজ রাতে গ্যাস থাকবে না যেসব এলাকায়

যাবজ্জীবন কারাবাস কতদিন- এ সংক্রান্ত রায় যেকোনো দিন

 

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

বাংলাদেশ-ভারত টেস্ট দেখতে কলকাতায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

*

ওমর চৌধুরী-শেখ মারুফসহ সাতজনের ব্যাংক হিসাব জব্দ

*

ওমর ফারুক ও তার পরিবারের ব্যাংক হিসাব জব্দ

*