24.9 C
Dhaka
অক্টোবর ২৪, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শিরোনাম শেয়ার বাজার

বিনিয়োগকারীদের বিও হিসাবে বোনাস পাঠিয়েছে ৪ কোম্পানি

শেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি বিনিয়োগকারীদের বেনিফিশিয়ারী ওনার্স (বিও) হিসাবে বোনাস পাঠিয়েছে। সূত্র: সিডিবিএল।

সূত্র মতে, ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত হিসাব বছরে কোম্পানিগুলোর ঘোষিত বোনাস শেয়ার সেন্ট্রাল ডিপোজিটরি বাংলাদেশ লিমিটেডের (সিডিবিএল) মাধ্যমে বিনিয়োগকারীদের নিজ নিজ বিও হিসাবে জমা হয়েছে।

ফাস ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট: ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত মুনাফা (ইপিএস) হয়েছে ০.৮৫ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৪.১৯ টাকায়।

কর্ণফুলি ইন্স্যুরেন্স: ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ৬ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ১.৩১ টাকা।

ফনিক্স ফাইন্যান্স: ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৩৩ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৮ কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৩.৭১ টাকায়।

তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স: ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ১১ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ। এর মধ্যে ৫ শতাংশ নগদ এবং ৬ শতাংশ বোনাস লভ্যাংশ রয়েছে।  সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩৫ পয়সা।

আরও পড়ুন: সূচকের পতনে শেষ হয়েছে লেনদেন

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

বিকেলে আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী

*

বিক্ষোভে নিষেধাজ্ঞা : করণীয় নির্ধারণে বিনিয়োগকারীদের জরুরি বৈঠক আজ

*

নুসরাত হত্যা মামলার রায় আজ

*