বৃহত্তর খুলনা সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

Posted on April 8, 2023

জাকির হোসেন আজাদী: ঢাকাস্থ খুলনা, সাতক্ষীরা এবং বাগেরহাট এই তিন জেলার সমিতি বৃহত্তর খুলনা সমিতির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ এপ্রিল ২০২৩) বিকেল ৫টার দিকে সমিতির নিস্বজ কার্যালয় মিরপুর সুন্দরবন ভবনে অনুষ্ঠিত হয় রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা। এরপর দোয়া ও ইফতার মাহফিল হয়।

সমিতির সভাপতি অধ্যাপক ডা. বিশ্বাস আখতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চলানায় ছিলেন সমিতির সাধারণ সম্পাদক রেজাউল হক রেজা। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী সৈয়দ দীদার বখত, সমিতির সাবেক সভাপতি শেখ মারুফ হাসান, এনবিআর এর সাবেক চেয়ারম্যান ও সচিব সমিতির সাবেক সভাপতি ড. মোহাম্মদ আবদুল মজিদ, মিরপুর পুলিশ স্টাফ কলেজের রেক্টর অ‍্যাডিশনাল আইজিপি মল্লিক ফখরুল ইসলাম, সমিতির সহ-সভাপতি এ্যাড. মো: হুমায়ুন কবির বাদশা, সুপ্রিম বেকার্টের সিনিয়র আইনজীবী শেখ আওসাফূর রহমান কর্ণেল মাসুদ করিম, কর্ণেল আজাদ রহমান, সিনিয়র সাংবাদিক ফসিহ উদ্দিন মাহতাব, সিনিয়র সাংবাদিক জাকির হোসেন আজাদী প্রমুখ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য পেশ করেন সমিতির সাংগঠনিক সম্পাদক ও ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ওয়ালিউল ইসলাম ডলার।

বৃহত্তর খুলনা সমিতির জীবন সদস্য, বিভিন্ন জেলা এবং উপজেলা সমিতির নেতৃবৃন্দ এবং অনেকেই পরিবারের সদস্যদের নিয়ে উপস্থিত থেকে দোয়া ও ইফতার মাহফিলে অংশ নেন। তিনতলা সুন্দরবন ভবনে অনুষ্ঠিত এই ইফতার অনুষ্ঠানে উপস্থিতির সংখ্যা ছিলো প্রায় সা্তশ।

অনুষ্ঠানে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনায় সমিতির আজীবন সদস্য এবং তাদের নিকট আত্মীয়দের মধ্যে যারা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করেন মাওলানা মোশারফ হোসেন।