জীবননগরে নিখোঁজের ৪ দিনপর ব্যবসায়ীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

Posted on April 6, 2023

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার জীবননগরে নিখোঁজের ৪ দিন পর আবু সাঈদ (২৭) নামে এক জুতা ব্যবসায়ীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুরে জীবননগর পৌর এলাকার বসতিপাড়ায় একটি নির্মাণাধীন বহুতল ভবনের লিফটের ভিতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এরআগে গত ২ এপ্রিল রোববার রাতে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি। নিহত আবু সাঈদ জীবননগর পৌর এলাকার হাইস্কুল পাড়ার রইচ উদ্দীনের ছেলে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা জানান, গত ২ এপ্রিল রাতে সেহরী খাওয়ার পর ভোর ৫টার দিকে নামাজ আদায়ের জন্য মসজিদের উদ্দেশ্যে বের হন ব্যবসায়ী আবু সাঈদ। তাকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে পরদিন থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার। আজ সকালে জীবননগর পৌর এলাকার বসতিপাড়ায় একটি নির্মাণাধীন বহুতল ভবনে কাজ করতে এসে দুর্গন্ধ পেয়ে তল্লাসী শুরু করেন শ্রমিকরা। পরে নির্মাণাধীন লিফটের ভেতর পানিতে ব্যবসায়ী আবু সাঈদের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় তারা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

তিনি আরও জানান, বিষয়টি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখা হচ্ছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।