24.9 C
Dhaka
অক্টোবর ২৪, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শিরোনাম শেয়ার বাজার

ছয় মিউচুয়াল ফান্ডের সম্পদমূল্য প্রকাশ করেছে এলআর গ্লোবাল

mutual fund

শেয়ারবাজার ডেস্ক: বহুজাতিক সম্পদ ব্যবস্থাপক কোম্পানি এলআর গ্লোবাল বাংলাদেশ লিমিটেড তাদের ব্যবস্থাপনায় পরিচালিত ছয় মিউচুয়াল ফান্ডের নিট সম্পদমূল্য প্রকাশ করেছে। আজ রোববার থেকে পরবর্তী ঘোষণার পূর্ব পর্যন্ত ওই সম্পদমূল্য কার্যকর থাকবে বলে এলআর গ্লোবালের পক্ষ থেকে জানানো হয়েছে।

ডিবিএইচ ফার্স্ট মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ১৩ জুন কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১২৪ কোটি ৭৭ লাখ ৮৯ হাজার ৩০১ টাকা ২৩ পয়সায় দাঁড়িয়েছে। যা বাজারমূল্যে ১৩৪ কোটি ৪৩ লাখ ৬৭ হাজার ৮২৯ টাকা শূন্য ছয় পয়সা।

এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ১২০ কোটি টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৪০ পয়সা ও বাজারমূল্যে ১১ টাকা ২০ পয়সায় দাঁড়িয়েছে।

গ্রীন ডেল্টা মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ১৩ জুন কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১৫১ কোটি চার লাখ ১০ হাজার ১৮৪ টাকা ২৪ পয়সায় দাঁড়িয়েছে। যা বাজারমূল্যে ১৬৭ কোটি ২৪ লাখ ৬০ হাজার ১৩ টাকা ৯০ পয়সা।

এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ১৫০ কোটি টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা শূন্য সাত পয়সা ও বাজারমূল্যে ১১ টাকা ১৫ পয়সায় দাঁড়িয়েছে।

এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ১৩ জুন কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ৯৯ কোটি ১০ লাখ ৫৩ হাজার ২৮ টাকা ৬০ পয়সায় দাঁড়িয়েছে। যা বাজারমূল্যে ১০২ কোটি ১০ লাখ এক হাজার ৫৩৮ টাকা শূন্য দুই পয়সা।

এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ১০০ কোটি টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ৯ টাকা ৯১ পয়সা ও বাজারমূল্যে ১০ টাকা ২১ পয়সায় দাঁড়িয়েছে।

এমবিএল ফার্স্ট মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ১৩ জুন কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০১ কোটি ৫৩ লাখ ৮২ হাজার ৯৯৫ টাকা ৮২ পয়সায় দাঁড়িয়েছে। যা বাজারমূল্যে ১০৬ কোটি ৬৬ লাখ ৬৯ হাজার ৮৬০ টাকা শূন্য ১৭ পয়সা।

এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ১০০ কোটি টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ১৫ পয়সা ও বাজারমূল্যে ১০ টাকা ৬৭ পয়সায় দাঁড়িয়েছে।

এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচুয়াল ফান্ড-১: সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ১৩ জুন কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ৩১৬ কোটি ৩৫ লাখ ২০ হাজার ৯৬১ টাকা ৩১ পয়সায় দাঁড়িয়েছে। যা বাজারমূল্যে ৩৪০ কোটি ৪৫ লাখ ৮৫ হাজার ৫৬৫ টাকা ৬৭ পয়সা।

এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ৩১১ কোটি আট লাখ টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ১৭ পয়সা ও বাজারমূল্যে ১০ টাকা ৯৪ পয়সায় দাঁড়িয়েছে।

এনসিসিবিএল মিউচুয়াল ফান্ড-১: সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ১৩ জুন কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১১১ কোটি সাত লাখ ১৬ হাজার ৯৪৯ টাকা ৪৮ পয়সায় দাঁড়িয়েছে। যা বাজারমূল্যে ১১৫ কোটি ৯৮ লাখ ৩৪ হাজার ৮১২ টাকা ৭৪ পয়সা।

এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ১০৮ কোটি ৫০ লাখ টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ২৪ পয়সা ও বাজারমূল্যে ১০ টাকা ৬৯ পয়সায় দাঁড়িয়েছে।

আরও পড়ুন: সপ্তাহের ব্যবধানে ডিএসইতে লেনদেন বেড়েছে ৩৩ দশমিক ৭৭ শতাংশ

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

সহজে ব্যবসার সূচকে ৮ ধাপ এগিয়েছে বাংলাদেশ

*

ব্যাংক এশিয়ার মুনাফা বেড়েছে ১২ শতাংশ

Tanvina

বিকেলে আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী

*