34.2 C
Dhaka
সেপ্টেম্বর ১৬, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

বিয়েবাড়িতে নাচতে কত টাকা নেন ভিকি

ভিকি

বিনোদন ডেস্ক: বলিউড ছবি ‘মাসান’-এ ২০১৫ সালে ডেবিউ হয়েছিল তাঁর। তার পর থেকে পিছন ফিরে তাকাতে হয়নি এই অভিনেতাকে। তিনি ভিকি কৌশল। এবার নেহা ধুপিয়ার শো’য়ে এসে তিনি জানালেন, বিয়েবাড়িতে নাচ করতে কত টাকা পারিশ্রমিক নেন ভিকি।

একটি বেসরকারি চ্যানেলের শোয়ে এসেছিলেন ভিকি। সঙ্গে ছিলেন ‘মনমর্জিয়া’-র সহ-তারকা তাপসী পান্নু। দুই প্রিয়তম বন্ধুর নানা কথা, গল্পে, খুনসুটিতে জমে উঠেছিল পর্ব। সেখানেই একটি রাউন্ডে প্রশ্ন করা হয় ভিকিকে, বিয়েবাড়িতে নাচ করতে কত টাকা পারিশ্রমিক নেন তিনি?

ভিকি বলেন, কার বিয়ে, তার উপরেই নির্ভর করছে পারিশ্রমিক। নেহা কিন্তু এতেই ছাড়েননি। পাল্টা প্রশ্ন করেন, নেহা যদি ফোন করে বলেন, ভিকিকে ১০ মিনিটের মধ্যে আসতে হবে, তা হলে তিনি কী করবেন? ভিকি বলেন, তিনি অবশ্যই আসবেন। নেহা এতেও দমে না গিয়ে বলেন, এক জন বড় ব্যবসায়ীর হয়ে ধরে নাও আমি ফোন করছি, তখন? এ বার ভিকি বলেন, ‘‘এখনও পর্যন্ত এমন হয়নি। কেউ যদি বলে, তখন বলি, আমাকে এখনও বিয়েবাড়িতে নাচতে হচ্ছে।

এর পর নেহা প্রশ্ন করেন, তা হলে কত টাকার চেক ভিকি পারিশ্রমিক হিসাবে দাবি করেন? তিনি বলেন, এক টাকা। অনুষ্ঠানে উপস্থিত স্বামী-স্ত্রী পিছু এক টাকা। এর পর হেসে ফেলেন অভিনেতা আর সঞ্চালিকা নেহাও।

আরও পড়ুন:

‘গেম ইজ ওভার’ ছবির টিজার প্রকাশ

শাহরুখকে ‘মহব্বতে’-র গানের মাধ্যমে ইন্দোনেশিয়ার ভক্তদের শ্রদ্ধা

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

শরীরচর্চা করতে গিয়ে শ্রাবন্তীর এ কী হাল!

*

অনন্তর ‘দিন দ্য ডে’ সিনেমাটি মুক্তি পাবে ডিসেম্বরে

*

আজ শিল্পকলায় থিয়েটারের ‘দ্রৌপদী পরম্পরা’

*