আড়ং এর ২৭তম আউটলেটের উদ্বোধন

Posted on April 1, 2023

কর্পোরেট ডেস্ক : শনিবার (১ এপ্রিল, ২০২৩) কুষ্টিয়ায় উদ্বোধন হয়ে গেলো দেশের বৃহত্তম লাইফস্টাইল ব্র্যান্ড আড়ং এর ২৭তম আউটলেট। অত্যাধুনিক নির্মাণ শৈলীর ৯,৫০০ বর্গফুটের দুই তলা বিশিষ্ট এই আউটলেটে নারী-পুরুষ ও শিশুদের পোশাক, বাড়ির সাজসজ্জা, গহনাসহ আড়ংএর সাব ব্র্যান্ডতাগা, তাগাম্যান, এবং আড়ং আর্থ এর পণ্যগুলো পাওয়া যাবে।

আড়ং এর চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আশরাফুল আলম আউটলেটটির উদ্বোধন করেন। এসময় আড়ং ও ব্র্যাকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। “আড়ং তার গ্রাহকদের চাহিদা মেটাতে এবং বাংলাদেশী কারিগরদের হস্তশিল্পের পণ্যের প্রচার ও প্রসারের জন্য সারাদেশে তার পরিধি বিস্তৃত করে আসছে। কুষ্টিয়ায় একটি আউটলেট খুলে এই অঞ্চলের মানুষের সেবা করতে পেরে আমরা খুবই গর্বিত ও আনন্দিত,” – মন্তব্য করেন চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আশরাফুল আলম।

এছাড়াও গ্রাহকরা কুষ্টিয়ায় আড়ং-এর নতুন আউটলেটে সীমিত সময়ের জন্য ৫০০০ টাকা বা তার বেশি কেনাকাটা করে ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর সদস্য হতে পারবেন এবং সারা বছরব্যাপী বিশেষ সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন। তাছাড়া ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর অন্তর্ভুক্ত সদস্যরা আড়ং কুষ্টিয়া আউটলেটে প্রতিটি কেনাকাটায় দিগুন পয়েন্ট অর্জন করতে পারবেন ৭ই এপ্রিল পর্যন্ত।

আড়ং বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক এর একটি সামাজিক উদ্যোগ।

আউটলেটের ঠিকানা: জাকেরা সৃজন টাওয়ার, চাঁদ মোহাম্মদ সড়ক, থানা পাড়া, কুষ্টিয়া সদর।