24.9 C
Dhaka
অক্টোবর ২৪, ২০১৯
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

বয়ফ্রেন্ড আর স্বামী একেবারেই আলাদা: প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: স্বামী আর বয়ফ্রেন্ডকে একেবারেই আলাদা বলে মন্তব্য করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। গত ডিসেম্বরে গাঁটছড়া বেঁধেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং মার্কিন পপ তারকা নিক জোনাস। তবে এর মধ্যেই কী এমন ঘটল যার কারণে প্রিয়াঙ্কা এমন মন্তব্য করলেন।

না না, ঘাবড়ানোর কোনও কারণ নেই আসলে সম্প্রতি একটি চ্যাট শোতে-তে তার বৈবাহিক জীবনের খুঁটিনাটি তুলে ধরেছেন তিনি।

বিয়ের দিনের অভিজ্ঞতা নিয়েও কথা বলেছেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, ‘বয়ফ্রেন্ড ও স্বামী একই মানুষের এই দুই সত্বায় নাকি আকাশপাতাল তফাত্।

তিনি আরও বলেন, ‘বিবাহিত জীবন সম্পূর্ণ আলাদা। বিয়ের দিন আমি এই কথার গুরুত্বটা বুঝে উঠতে পারিনি, তবে একজন সুপুরুষকে বিয়ে করায় এই বিষয়টা অনেক সহজ হয়ে যায়।’

বিয়ে নিয়ে আরও অভিজ্ঞতা ভাগ করেছেন প্রিয়াঙ্কা। খুব কম সংখ্যক অতিথি নিয়ে হয়েছিল তার বিয়ের অনুষ্ঠান একথা সকলেরই জানা।

এদিকে তার মা মোটেই খুশি হননি এই সিদ্ধান্তে, তিনি চাইছিলেন প্রিয়াঙ্কার গহনা প্রস্তুতকারক থেকে মেকআপ আর্টিস্ট সবাই উপস্থিত থাকুক এদিন। শেষ পর্যন্ত মা-এর মন রাখতে ফের আরও একবার রিসেপশন পার্টির আয়োজন করতে হয় প্রিয়াঙ্কাকে।

পাশাপাশি বিয়ের মুহূর্তের কথা বর্ণনা করতে গিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘আমি তখন অপেক্ষা করছি, বললেই ঘরের বাইরে যাব, গান চলছে, এদিকে আমার তখন প্যানিক অ্যাটাক হওয়ার মতো অবস্থা।’

প্রসঙ্গত বিয়ের পর ফের পর্দায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর কিছুদিনের মধ্যেই তার দেখা মিলবে বড় পর্দায়।সূত্র: জি নিউজ।

আরও পড়ুন:
মেয়ে বোরখা পরায় ট্রোলড, মোক্ষম জবাব রহমানের
আবারও কন্যা সন্তানের বাবা হলেন নিরব

প্রিন্ট করুন প্রিন্ট করুন

আরো খবর »

মুনমুন মুখার্জীর আবৃত্তি সন্ধ্যা আজ

*

‘মিস ইউনিভার্স’ বাংলাদেশ হলেন শিলা

*

মা হলেন অভিনেত্রী রুমানা

*