শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

Posted on March 26, 2023

আল আমিন, শেরপুর জেলা প্রতিনিধি: শেরপুরে ট্রলি ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে মো. রবিউল ইসলাম ওরফে রবি (২৪) নামে এক ট্রলি চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। সেই সাথে মো. রাসেল (১৮) নামে ভটভটি চালক আহত হয়েছে।

রোববার (২৬ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে জেলা শহরের পৌরসভার উপকণ্ঠে মধ্য নৌহাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রবিউল শেরপুর পৌরসভার উত্তর নৌহাটা মহল্লার জনৈক হাতেম আলীর ছেলে এবং আহত রাসেল মিয়া বাজিতখিলা ইউনিয়নের প্রতাবিয়া গ্রামের আবুল কালামের ছেলে। নিহত রবিউল এর লাশ জেলা সদর হাসপাতাল মর্গে এবং আহত রাসেলকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শেরপুর পৌরসভার মধ্য নৌহাটা এলাকায় রোববার সকালে শেরপুর শহর থেকে তাতালপুর গামী একটি খালী ট্রলি ও খোয়াড়পাড় গামী একটি খালী ভটভটির মধ্যে সংঘর্ষে ট্রলি ও ভটভটি সড়কের পার্শ্বে খাদে পড়ে যায়।

এসময় ভটভটি দুমড়ে মুচড়ে যায় এবং ট্রলি চালক রবিউল ইসলাম ওরফে রবি মাথায় জখম হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। সেই সাথে মো. রাসেল গুরুতর আহত হয়। পরে এলাকাবাসী নিহত রবিউলের লাশ ও আহত রাসেলকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসাপাতালে পাঠায়। খবর পেয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমিনুর রহমান সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এব্যাপারে সদর থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।