মেহেরপুরে মহান স্বাধীনতা দিবস পালিত

Posted on March 26, 2023

সেলিম রেজা, মেহেরপুর প্রতিনিধি: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। রবিবার সকালে মেহেরপুর শহীদ স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান সর্বপ্রথম জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ও মেহেরপুর জেলা বাসীর পক্ষে পুষ্পমাল্য অর্পণ করেন। এর পরপরই পুলিশ বিভাগের পক্ষে পুলিশ সুপার রাফিউল আলম, মুক্তিযোদ্ধা সংসদ, মেহেরপুর পাবলিক লাইব্রেরী ও জেলা শিল্পকলা একাডেমীর পক্ষে জেলা প্রশাসক ড. মোহাম্মদ মনসুর আলম খান, সরকারি মহিলা কলেজের পক্ষে অধ্যক্ষ প্রফেসর রফিকুল ইসলাম, মেহেরপুর জেলা আনসার ও ভিডিপির পক্ষে জেলা কমান্ড্যান্ট সাহাদাত হোসেন, মেহেরপুর সিভিল সার্জন অফিসের পক্ষে ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ অলোক কুমার দাস ,সদর উপজেলা পরিষদের পক্ষে সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইয়ারুল ইসলাম,মেহেরপুর মহিলা ক্লাবের পক্ষে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লিউজা-উল জান্নাহ, ছহিউদ্দীন ডিগ্রি কলেজের পক্ষে অধ্যক্ষ একরামুল আজিম, টিটিসির পক্ষে অধ্যক্ষ আরিফ আহমেদ, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষে সহকারী-পরিচালক শিরিন নাহার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর পক্ষে ষ্টেশন অফিসার আব্দুর রাজ্জাক , সমাজসেবা অধিদপ্তরের পক্ষে উপ পরিচালক কাজী কাদের মোহাম্মদ ফজলে রাব্বী,মেহেরপুর জেলা মৎস্য অধিদপ্তরের পক্ষে জেলা মৎস্য কর্মকর্তার রোকনুজ্জামান, মেহেরপুর সড়ক ও জনপদ বিভাগের পক্ষে উপ বিভাগীয় প্রকৌশলী মিজানুর রহমান, জেলা যুব উন্নয়ন অধিদপ্তর এর পক্ষে উপজেলা যুব উন্নয়ন উন্নয়ন কর্মকর্তা বিপ্লব কুমার কুন্ডু ,জেলা কৃষিবিদ ইনস্টিটিউশন এর পক্ষে কামাল হোসেন, জেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের পক্ষে জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার সাইদুর রহমান,সরকারি গণ গ্রন্থাকারের পক্ষের জুনিয়র লাইব্রেরিয়ান ইমদাদুল হক সহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্প মাল্য অর্পণ করা হয়।

এসময় বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনায় সেখানে দোয়া করা হয়। এদিকে শহীদ স্মৃতিসৌধ পুষ্পমাল্য অর্পণ করার পরপরই জেলা প্রশাসক পুলিশ সুপার মেহেরপুর জেলা প্রশাসন চত্বরে শহীদ স্মৃতিসৌধ পৃথক পৃথকভাবে পুষ্পমাল্য অর্পণ করেন।