আন্তঃজেলা চোরচক্রের সদস্যসহ মোটরসাইকেল উদ্ধার

Posted on March 26, 2023

তিমির বনিক, ষ্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে চুরি যাওয়া মোটর সাইকেল ব্রাহ্মণবাড়িয়া হতে উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। এ ঘটনায় ব্রাহ্মনবাড়িয়া জেলার নবীনগর থানার বীরগাও এলাকার মৃত আছমত আলীর ছেলে শুক্কুর মিয়াকে আটক করেছে পুলিশ। এসময় শুক্কুর আলীর জিম্মা থেকে আরও দুটি মোটর সাইকেল উদ্বার করা হয়।জানা যায়,গত (২০ মার্চ) রাত ৮ টার দিকে শ্রীমঙ্গল শহরের বিরাইমপুর (কলেজরোড) এলাকার জনৈক তানভীর আহমেদ (৪২) এর বাসা থেকে একটি মোটরসাইকেল চুরি হয়।এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় মামলা হলে পুলিশ গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় গত (২৪ মার্চ) ভোর ৩ টার দিকে ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর থানাধীন বীরগাও এলাকায় অভিযান চালায়। এসময় মোটরসাইকেল চুরির ঘটনায় ওই এলাকার শুক্কুর মিয়া(২৭) কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত শুক্কুর মিয়াকে জিজ্ঞাসাবাদে ও তাহার দেখানো মতে তার বসতবাড়ী থেকে চুরি হওয়া লাল রঙ্গের হিরো স্পেন্ডার মোটর সাইকেলসহ আরও ২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার পূর্বক জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত শুক্কুর মিয়া চুরির ঘটনা স্বীকার করে তার সহযোগী আসামীদের নাম ঠিকানা প্রকাশ করেন বলে পুলিশ সূত্রে জানা যায়। গ্রেপ্তারকৃত শুক্কুর মিয়া আন্তঃজেলা মোটর সাইকেল চোর দলের সক্রিয় সদস্য বলে থানা পুলিশ জানিয়েছে।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ ওসি মো.জাহাঙ্গীর হোসেন সরদার জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় শ্রীমঙ্গল থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি আমরা উদ্ধার করতে সক্ষম হয়েছি। এ ঘটনার সাথে স্থানীয়ভাবে কেউ জড়িত রয়েছে কিনা শুক্কুর আলীকে রিমান্ডে এনে চোর চক্রের উদঘাটন করবেন বলে তিনি আশ্বাস দেন।