ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট ও ব্র্যাক ব্যাংকের মধ্যে ইনকাম প্লাস কাস্টোডিয়াল সার্ভিস চুক্তি

Posted on March 13, 2023

নিজস্ব প্রতিবেদক : ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট এবং ব্র্যাক ব্যাংক ইউসিবি ইনকাম প্লাস ফান্ডের কাস্টোডিয়ান চুক্তি স্বাক্ষর করেছে। উক্ত চুক্তিটি গত রবিবার, ১২ মার্চ ২০২৩ তারিখে ব্র্যাক ব্যাং কের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। চুক্তিটির মাধ্যমে ব্র্যাক ব্যাংক "ইউসিবি ইনকাম প্লাস ফান্ড" এর কাস্টোডিয়ান হিসাবে কাজ করবে ।

"ইউসিবি ইনকাম প্লাস ফান্ড" ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট দ্বারা পরিচালিত তৃতীয় ওপেন-এন্ড ফান্ড ও যার প্রাথমিক আকার ৫০.০ কোটি টাকা।
সঞ্চয়পত্রের কোটা যাদের শেষ এবং যারা ট্যাক্সের রিবেট পেতে চান, তাদের জন্যে ইউসিবি ইনকাম প্লাস ফান্ড একটি আদর্শ বিকল্প. স্থিতিশীল স্বল্পমেয়াদী রিটার্ন সুবিধা, মুনাফা সহ আংশিক মূলধন উত্তোলনের সুযোগ, সরকারি ট্রেসারি এবং কর্পোরেট বন্ডে বিনিয়োগের সুযোগ সহ যারা সর্বোচ্চ
ট্যাক্স রিবেট পেতে চান তাঁদের কথা ভেবেই ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট নিয়ে এসেছে ইউসিবি ইনকাম প্লাস ফান্ড।

ব্র্যাক ব্যাংকের ডিএমডি ও হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান এবং ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এস এম রাশেদুল হাসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত অনুষ্ঠানটিতে ব্র্যাক ব্যাংকের মোঃ জাবেদুল আলম, হেড অফ ট্রান্সেকশন ব্যাংকিং, কর্পোরেট ব্যাংকিং ডিভিশন; ইসরাত জাহান ( হেড অফ কার্ডস অপারেশন, কার্ডস অপারেশন্স ); খান মুহাম্মদ ফয়সাল, সিনিয়র ম্যানেজার, ট্রান্সেকশন ব্যাংকিং; মোঃ আজমুল হাসান জাহিদ, অ্যাসোসিয়েট রিলেশনশিপ ম্যানেজার, ট্রান্সাকশন ব্যংকিং এবং ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্টের এস এম সামিউজ্জামান , সিএফএ, পোর্টফোলিও ম্যানেজার , রকিবুল ইসলাম, অ্যাসোসিয়েট ম্যানেজার ,অপারেশন্স