সাতক্ষীরায় ডাকাত-পুলিশ সংঘর্ষ: পুলিশ সুপারসহ আহত ৪, আটক ৬

Posted on March 6, 2023

শহীদুজ্জামান শিমুল, সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় সংঘবদ্ধ ডাকাত দলের সাথে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সোমবার (৬ মার্চ) গভীর রাতে উপজেলার কেরালকাতা ইউনিয়নের কোটার মোড় নামক এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় ডাকাত দলের ৬ সদস্যকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধাসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন।

পুলিশ জানায়, কলারোয়ার কোটার মোড় এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাতদল পরিবহনে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে। এমন খবরে পুলিশ সেখানে পৌছালে ডাকাতদল পুলিশের উপস্থিত টের পেয়ে গুলি ছুড়তে থাকলে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা, এ এস আই আনোয়ার, কনস্টেবল রাজিব আহত হয়। এ ছাড়া ডাকাতদলের সদস্য মিজান গুরুতর আহত হয়েছে। গোলাগুলির একপর্যায়ে পুলিশ ঘটনাস্থল থেকে ৬ ডাকাতকে আটক করতে সক্ষম হয়।

আটককৃতরা হলেন, যশোর জেলার ঝিকরগাছা উপজেলার হাজির আলী এলাকার বশির'র ছেলে হুমায়ুন কবির (৩৭), কোতয়ালী থানার মেল্ল্যাপাড়া গ্রামের ফজর আলী উকিলের ছেলে সাইদুল ইসলাম (৬০), ধলামিয়ার ছেলে মিজান (৪৭), শার্শা থানার বসতপুর গ্রামের আব্দুল ওহাব এর পুত্র আবুল কালাম(৫৫), একই গ্রামের নুর মোহাম্মাদের ছেলে আব্দুল্লাহ, সাতক্ষীরা সদরের মধ্যকাটিয়া গ্রামের শেখ আব্দুল হামিদের পুত্র সাইদুজ্জামান(২৮)। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও দুই রাইন্ড গুলি এবং দুটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে সাতক্ষীরা কলারোয়া থানায় মামলা একটি মামলা দায়ের করা হয়েছে এবং আসামীদের জেল হাজাতে পাঠানোর প্রক্রিয়া চলছে।