গাজীপুরে সাংবাদিকের উপর হামলায় মানববন্ধন ও প্রতিবাদ মিছিল

Posted on March 4, 2023

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা একটি বিরোধপূর্ণ মাছের প্রজেক্ট ও বাঁধ পরিদর্শনে সাংবাদিকদের নিয়ে যাওয়ার পর ঘটনাস্থলে সাংবাদিকের উপর বাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমানের নেতৃত্বে বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও তাদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

কাপাসিয়া উপজেলা প্রেসক্লাব ও কাপাসিয়া প্রেস কমিউনিটি উদ্যোগে আজ শনিবার সকালে প্রেস ক্লাবের সামনে প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সঞ্জীব রবি দাশের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শামসুল হক লিটনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাংবাদিক ক্লাবের সংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, সাংবাদিক নেতা মুছা খান সাংবাদিক, বেলায়েত হোসেন শামীম, সাংবাদিক কামাল হোসেন সহ আরো অনেকে।

এ সময় তারা অবিলম্বে হামলাকারীর চেয়ারম্যান হাবিবুর রহমান খান ও তার সহযোগীদের গ্রেপ্তার করে স্বাস্থ্যের ব্যবস্থা করার পাশাপাশি বিভাগীয় ব্যবস্থা নেয়ার দাবি জানান। গত বৃহস্পতিবার (২ মার্চ) সাংবাদিকদের উপর হামলা হয়েছে। এসময় একাত্তর টিভি ও দৈনিক মানবজমিন পত্রিকার গাজীপুরে স্টাফ রিপোর্টার ইকবাল আহমদ সরকার, আর টিভির গাজীপুরের স্টাফ রিপোর্টার আজহারুল হক ও মানবকণ্ঠ পত্রিকার গাজীপুর প্রতিনিধি শামসুল হক ভুঁইয়াসহ কয়েকজন আহত হয়েছেন।