সারাদেশে নিরবিচ্ছিন্ন ক্যাবল সার্ভিসের দাবী জানিয়েছে স্টাফ

Posted on March 1, 2023

কর্পোরেট সংবাদ ডেস্ক : আজ স্যাটেলাইট টিভি অডিয়েন্স ফোরাম (স্টাফ) এর মালিবাগস্থ কাযার্লয়ে একটি গোলটেবিল সেমিনার থেকে সারাদেশে দেশের সবগুলো টিভি চ্যানেল নিরিবিচ্ছিন্নভাবে দেখার দাবী জানিয়েছেন।

স্টাফের কেন্দ্রীয় সভাপতি, জনমত২৪.কম এর সম্পাদক বলেন, দেশের প্রত্যন্ত অঞ্চলে বাংলাদেশের টিভি চ্যানেলগুলো দেখা যাচ্ছে না বলে বিভিন্ন উপজেলা, থানা থেকে দর্শকরা আমাদেরকে জানিয়েছে। এটি উদ্বেগজনক, সংশ্লিষ্ট কতৃর্পক্ষকে এই বিষয়ে নজরদারী করতে হবে।

স্টাফের সিনিয়র সহ সভাপতি ড. এফ এল হারুনুর রশীদ ভূইয়া (অবঃ), সম্পাদক, দৈনিক ভোরের খবর বলেন, প্রযোজকদের আপত্তি সত্ত্বেও দেশের প্রেক্ষাগৃহে বাইরের রাষ্ট্রের সিনেমা প্রদর্শনে দেশী বিনিয়োগকারীরা হতাশ হয়ে পড়বে।

স্টাফের সহ সভাপতি এবং জেনিউজ সম্পাদক সাইফুল্লাহ আল মামুন বলেন, দেশে বিভিন্ন স্যাটেলাইট ডিটিএস সার্ভিস চলছে যা খুবই নিন্মমানের এবং দেশী চ্যানেলগুলোকে বন্ধ রেখে এরা বিদেশী স্যাটেলাইট গুলো প্রমোট করছে, তাহলে আমাদের দেশের শিল্পী কলাকুশলীরা কি করবে?

সভায় আরো উপস্থিত ছিলেন, স্টাফের সহ—সভাপতি, দৈনিক দিনের আলোর সহ—সম্পাদক সম্পাদক রাফে সামনান, স্টাফের সাধারণ সম্পাদক আল ইহসান, সাংবাদিক শাহীন ও আরাফাত রাজু।