উল্লাপাড়ায় পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার 

Posted on February 27, 2023

স্টাফ রিপোর্টারঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোয়াজ্জেম হোসেন(৫৭) নামের এক পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে।সোমবার দুপুরে উপজেলার পৌরশহরের নবগ্রাম নিহতের নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে উল্লাপাড়া মডেল থানায় কর্মরত ছিলো।পুলিশ মনে করছে গতকাল রবিবার রাতের কোন এক সময় পুলিশ সদস্যের গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

নিহত পুলিশ সদস্য মৃত জেফাদ আলীর ছেলে। ঘটনার রাতে স্ত্রীপুত্র কেউ বাড়িতে না থাকায় তিনি বাড়িতে একাই ছিলেন। তার তিন ছেলে ও এক মেয়ে রয়েছে।স্ত্রী হেনা পারভীন শাহজাদপুর স্বজনের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়,আজ দুপুর পর্যন্ত ঘরের দরজা না খোলায় প্রতিবেশীরা জানালা দিয়ে উকি মারলে,বিছানার উপর মোয়াজ্জেম এর মৃতদেহ পড়ে আছে।তৎক্ষণাৎ তারা পুলিশকে খবর দেন।পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

এ তথ্য নিশ্চিত করে পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল জানান,নিহত পুলিশ সদস্যর চাকরিও প্রায় শেষের দিকে। গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এই হত্যার প্রকৃত রহস্য উন্মোচনে পুলিশ কাজ করছে।

পিবিআই পুলিশের এসপি রেজাউল করিম জানান, ঘটনার রাতে স্ত্রী পুত্র বাড়িতে না থাকায় তিনি একাই ছিলেন। এ সুযোগে দুর্বৃত্তরা তাকে হত্যা নিশ্চিত করে পালিয়ে যায়। হত্যাকাণ্ডের নেপথ্যে ঘটনা তদন্তের পর নিশ্চিত করে বলা যাবে।