প্রিমিয়ার ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ব্যবসা সংক্রান্ত কর্মশালা

Posted on February 27, 2023

নিজস্ব প্রতিবেদক : দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ের লার্নিং, ট্রেনিং অ্যান্ড ডেভেলপমেন্ট সেন্টারে এজেন্ট ব্যাংকিং ব্যবসার পরিধি এবং শাখা ব্যবস্থাপকদের জন্য শাখাগুলির ভূমিকা ও দায়িত্ব সম্পর্কে সম্প্রতি তিনদিন ব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের শাখা ব্যবস্থাপক ও শাখা কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

কর্মশালার উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম রিয়াজুল করিম, এফসিএমএ। বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক জনাব মোঃ আবুল বাশার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। কর্মশালাটি পরিচালনা করেন লার্নিং, ট্রেনিং অ্যান্ড ডেভেলপমেন্ট সেন্টার-এর প্রধান সাদিয়া মবিন হান্নান যেখানে জনাব মোঃ আহসান উল আলম, ইভিপি এবং এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান; জনাব মোঃ তারেক উদ্দিন, ইভিপি এবং ব্র্যান্ড র্মাকেটিং এন্ড কমিউনিকেশন প্রধান সহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এসডিজি লক্ষ্য অর্জনের জন্য মূল জনগোষ্ঠীকে আর্থিক খাতে অন্তর্ভুক্তির ক্ষেত্রে এজেন্ট ব্যাংকিং বিরাট ভূমিকা রাখতে পারে, এই বিষয়টি নিশ্চিত করার জন্য বিশিষ্ট অতিথিরা আলোচনা করেন।