গাজীপুরে ২১ জন সেরা করদাতাকে দেয়া হলো সম্মাননা সনদ

Posted on December 28, 2022

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর জেলা ও সিটি করপোরেশন পর্যায়ে ২১ জন সেরা করদাতাকে দেয়া হয়েছে সন্মাননা। বুধবার সকালে গাজীপুর কর অঞ্চল শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে ২১২১-২২ করবর্ষের জাতীয় ট্যাক্স কার্ড ও জেলা, সিটি করপোরেশন পর্যায়ে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিভিন্ন ক্যাটাগরিতে ২১ জনকে ক্রেষ্ট, সম্মাননা সনদ ও ট্যাক্স কার্ড প্রদান করা হয়।

গাজীপুর কর অঞ্চলের কর কমিশনার রঞ্জিৎ কুমার তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- জাতীয় রাজস্ব বোর্ডের (কর তথ্য ব্যবস্থাপনা ও সেবা) সদস্য মোহাম্মদ জাহিদ হাছন, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাজীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আনোয়ার সাদাত সরকার, গাজীপুর টেক্সেস বার এসোসিয়েশনের সভাপতি আহসান উল্লাহ প্রমুখ।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সেরা করদাতা পুরস্কার প্রাপ্ত ব্যবসায়ী মো. নূরুল ইসলাম রতন অনুষ্ঠানে সম্মাননা প্রদানের জন্য জাতীয় রাজস্ব বোর্ড ও গাজীপুর কর অঞ্চলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে বক্তরা জানান, কর অঞ্চল গাজীপুর এর অধিক্ষেত্রাধীন গাজীপুর সিটি করপোরেশন, গাজীপুর জেলা ও টাঙ্গাইল জেলার ২১ জন করদাতাকে দীর্ঘ সময় করার প্রদানকারী করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী ৪০ বছরের নীচে তরুন করদাতা ক্যাটাগরিতে ক্রেস্ট, সম্মাননা সনদ ও ট্যাক্স কার্ড প্রদান করা হয়।