নীলফামারীতে ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু

Posted on February 19, 2023

মো. ফরহাদ হোসাইন, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীতে ট্রাক্টরের নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে উল্টে পড়ে চালক মতিজুল ইসলাম (২২) নিহত হয়েছেন। দুপুরে সদর উপজেলার কচুকাটা ইউনিয়নের বাবুরবাজার এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত মতিজুল ওই ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার মৃত ওয়াহেদ আলীর ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, জমিতে চাষ শেষে টাক্টর ধোয়ার জন্য বুড়িখোড়া নদীর দিকে ট্রাক্টর নিয়ে যাচ্ছিলেন চালক মতিজুল ইসলাম। পথে বাবুর বাজার এলাকায় সড়ক থেকে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে উল্টে পড়লে ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায় মতিজুল ইসলাম। খবর পেয়ে নীলফামারী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

কচুকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ চৌধুরী জানান, “নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি খাদে পড়ে। এতে চালক মতিজুল মারা যায়। বিষয়টি অত্যন্ত দুঃখজনক।” নীলফামারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক মো. এনামুল হক বলেন, “খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে মৃত অবস্থায় চালক মতিজুলের মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ ও ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।”

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রউপ বলেন, “ফায়ার সার্ভিসের কর্মীরা ওই চালকের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।”