কোনাবাড়ীতে তিন ছিনতাইকারী গ্রেফতার

Posted on February 19, 2023

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কোনাবাড়ীতে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৯ ফেব্রুয়ারী) ভোরে কোনাবাড়া থানাধীন জেলখানা রোডের পাশে ফ্লাইওভার নিচ থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ২৫ হাজার টাকার মধ্যে নগদ ১৬ হাজার টাকা এবং ছিনতাই কাজে ব্যবহৃত ১ টি চাকু উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা জানায় ৯ হাজার টাকা খরচ করে ফেলেছে।

গ্রেফতারকৃতরা হলেন,বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ থানার পাতারহাট গ্রামের শাহজাহান মিয়ার ছেলে জসিম উদ্দিন (২৩) কোনাবাড়ী থানাধীন দেওয়ালিয়াবাড়ী এলাকার কাদের মিয়ার ছেলে মামুন হোসেন (৪৫) এবং একই এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে আব্দুল মান্নান (৫২)।

পুলিশ জানায় গত ১৪ ফেব্রুয়ারী রাত সাড়ে ১০ টা সময় কোনাবাড়ী থানাধীন দেওয়ালিয়াবাড়ী জেলখানা রোডস্থ ফুয়াদ স্পিনিং মিলস লিঃ এর মেইন গেইটের উত্তর পাশে জনৈক মোঃ জেলহক মিয়াসহ তার দুই সহকর্মী ফ্যাক্টরী থেকে বের হলে তাদেকে আটক করিয়া কাছে থাকা বেতনের ২৫ হাজার টাকা জোর পূর্বক ছিনিয়ে নিয়ে যায়।

পরে শনিবার (১৮ ফেব্রুয়ারী) রাতে ভুক্তভোগীরা কোনাবাড়ী থানায় তিনজনের নাম উল্লেখ করে এজহার দায়ের করলে পুলিশ তাদেরকে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে গ্রেফতার করে।

কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদুল ইসলাম জানান, গ্রেফতারকৃত তিন ছিনতাইকারীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।