মেট্রো স্পিনিংয়ের ২৭তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

Posted on December 28, 2022

শেয়ারবাজার ডেস্ক : শেয়ারবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি মেট্রো স্পিনিং লিমিটেড এর ২৭তম বার্ষিক সাধারন সভা বুধবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় ডিজিটাল প্লাটফরমে অনুষ্ঠিত হয়।

কোম্পানীর মাননীয় চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় পরিচালক পর্ষদের সদস্যগনসহ বহু শেয়ারহোল্ডার অনলাইনে সংযুক্ত ছিলেন।

উক্ত সভায় শেয়ারহোল্ডারদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন। সভায় শেয়ারহোল্ডারগন তাদের বক্তব্য ও মূল্যবান পরামর্শ প্রদান করেন। শেয়ারহোল্ডারগন কোম্পানীর সার্বিক সফলতা কামনা করেন। কোম্পানীর মাননীয় ব্যবস্থাপনা পরিচালকসহ অন্যান্য পরিচালকবৃন্দ শেয়ারহোল্ডারদেরকে তাদের সমর্থন ও পৃষ্ঠপোষকতার জন্য আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সভায় ২০২১-২০২২ ইং অর্থ বছরে ৩ শতাংশ নগদ এবং ৫ শতাংশ স্টক লভ্যাংশ প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয় এবং ২০২১-২০২২ইং অর্থ বছরের পরিচালকমন্ডলীর প্রতিবেদন ও নিরীক্ষিত হিসাব বিবরনীসহ অন্যান্য সকল এজেন্ডা সর্বসম্মতিক্রমে অনুমোদিত ও গৃহীত হয়। ৫ শতাংশ স্টক লভ্যাংশ বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন থেকে অনুমতি পাওয়া সাপক্ষে প্রদান করা হবে।