আরজেএসসি’র নিবন্ধকের সাথে আইসিএসবি’র প্রেসিডেন্টের সৌজন্য সাক্ষাৎ

Posted on February 15, 2023

নিজস্ব প্রতিবেদক : যৌথ মূলধন কোম্পানি ও ফার্মসমূহের নিবন্ধকের (আরজেএসসি) সাথে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি)-এর প্রেসিডেন্ট মোহাম্মদ আসাদ উল্লাহ’র নেতৃত্বে আইসিএসবি’র একটি প্রতিনিধি দল তার অফিসে সৌজন্য সাক্ষাৎ করেন।

বুধবার (১৫ ফেব্রুয়ারি, ২০২৩) সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত আরজেএসসির নিবন্ধকের দপ্তরে বৈঠক চলে আইসিএসবি ও আরজেএসসির প্রতিনিধিবৃন্দের। আইসিএসবি’র সূত্রে এ তথ্য জানা গেছে।

আইসিএসবি এর পক্ষে থেকে প্রাকটিসিং চার্টার্ড সেক্রেটারী ও আইসিএসবি কিভাবে আরজেএসসিকে পেশাগত সার্ভিস দিতে পারে সে বিষয়ে উভয় পক্ষের মধ্যে মতবিনিময় হয়েছে। আইসিএসবির প্রেসিডেন্ট আরজেএসসিতে তাদের সেবার মান উন্নয়ন, ডিজিটাল সাবমিশন, রির্টান ফাইলিং এবং রেকর্ডের ক্ষেত্রে আরো আধুনিকায়ন ও যুগোপযোগী করার পরামর্শ দেন। এছাড়া উক্ত বৈঠকে রির্টান ফাইলিংয়ের পূর্বে প্রাকটিসিং চার্টার্ড সেক্রেটারী দ্বারা রির্টান ওথেনটিকেশনের বিষয়েও আলোচনা হয়।

আরজেএসসি’র পক্ষে উপস্থিত ছিলেন- নিবন্ধক শেখ সুয়েবুল আলম, উপ-নিবন্ধক রণজিত কুমার রায় ও সহকারী রেজিস্ট্রার মো: শফিকুল ইসলাম।

আইসিএসবি’র পক্ষে প্রতিনিধিত্ব করেন- মোহাম্মদ আসাদ উল্লাহ এফসিএস, প্রেসিডেন্ট আইসিএসবি, এ.কে.এম. মুশফিকুর রহমান এফসিএস, ভাইস-প্রেসিডেন্ট আইসিএসবি, এস আব্দুর রশিদ এফসিএস, প্রাকটিসিং চার্টার্ড সেক্রেটারী ও মো: মিজানুর রহমান, এফসিএস।