ভিডিও শেয়ার করে বিপাকে অক্ষয় কুমার

Posted on February 9, 2023

বিনোদন ডেস্ক : ফের বিতর্কে বলিউড তারকা অক্ষয় কুমার। রবিবার তাঁর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে নিজের উত্তর আমেরিকা সফরের একটি প্রচারমূলক ভিডিও শেয়ার করেন তিনি। আর এর পরেই ফের শুরু হয় বিতর্ক।

একটি ১৯ সেকেন্ডের ভিডিও ক্লিপে অভিনেতাকে ভারতের মানচিত্রের উপর দিয়ে হাঁটতে দেখা গিয়েছে। এই ভিডিওটিতে অভিনেত্রী দিশা পাটানি, মৌনি রায়, নোরা ফাতেহি এবং সোনম বাজওয়াও রয়েছেন।

তাঁর অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্টে, অক্ষয় এই প্রোমো ভিডিওটি শেয়ার করেছেন এবং বলেছেন, ‘বিনোদন প্রদানকারীরা উত্তর আমেরিকায় ১০০ শতাংশ শুদ্ধ দেশী বিনোদন আনতে প্রস্তুত। আপনার সিট বেল্ট বেঁধে রাখুন, আমরা মার্চে আসছি!’

এই বছরের মার্চে বলিউড তারকাদের উত্তর আমেরিকা সফরের প্রচারের জন্য ছোট ক্লিপটি শেয়ার করা হয়েছিল।

অক্ষয়ের পোস্টটি অবশ্য নেটিজেনরা ভালোভাবে নেয়নি বলেই জানা গিয়েছে। তাঁরা এই ঘটনাকে ভারতের মানচিত্রের প্রতি ‘অসম্মান’ বলে অভিহিত করেছে।

যদিও কিছু ট্যুইটার ব্যবহারকারী বলেছেন যে ‘অক্ষয় এটি অত্যন্ত অন্যায়’, অন্যরা বলেছেন যে ‘এই ধরনের আচরণ কোনও দেশে গ্রহণযোগ্য নয়’। অক্ষয় এখনও পর্যন্ত এই বিতর্ক নিয়ে কোনও আনুষ্ঠানিক মন্তব্য করেননি।

কাজের ক্ষেত্রে, অক্ষয়কে পরবর্তীতে ইমরান হাশমির সঙ্গে ‘সেলফি’ ছবিতে দেখা যাবে। এই সিনেমায় তাঁদের পাশাপাশি ডায়ানা পেন্টি এবং নুসরাত বারুচা মহিলা প্রধান চরিত্রে অভিনয় করেছেন। আগামী ২৪ ফেব্রুয়ারি, ২০২৩ সালে বড় পর্দায় আসতে চলেছে এই সিনেমা। সূত্র-জিনিউজ।

https://twitter.com/i/status/1622260006010724353

আরও পড়ুন:

সালমান শাহ-শাবনূরের ‘তুমি আমার’ মুক্তি পাচ্ছে শুক্রবার

অভিনেত্রী রূপাঞ্জনাকে কুপ্রস্তাব, ফাঁস করলেন স্ক্রিনশট