গ্র্যামি জিতে ইতিহাস গড়লেন বিয়ন্সে

Posted on February 6, 2023

বিনোদন ডেস্ক : গ্র্যামি জিতে নতুন ইতিহাস গড়লেন মার্কিনের জনপ্রিয় গায়িকা ও নৃত্যশিল্পী বিয়ন্সে। এবারের গ্র্যামি অ্যাওয়ার্ডের ৬৫তম আসরে এখন পর্যন্ত চারটি গ্র্যামি জিতেছেন এই গায়িকা।

চলতি বছর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে গ্র্যামি অ্যাওয়ার্ডের ৬৫তম আসরে সেরা ড্যান্স রেকর্ডিং ও সেরা আর অ্যান্ড বি পারফরম্যান্স ক্যাটাগরিতে দুটি গ্র্যামি জিতেছেন এই নৃত্যশিল্পী। এতে তার গ্র্যামির সংখ্যা দাঁড়ায় ৩০-এ।

এরপর সেরা আর অ্যান্ড বি গান ও সেরা ড্যান্স ও ইলেক্ট্রনিক অ্যালবাম ক্যাটাগরিতে আরও দুটি গ্র্যামি জিতে গড়েন নতুন ইতিহাস। এ নিয়ে ক্যারিয়ারে মোট ৩২টি গ্র্যামি জেতার মধ্য দিয়ে জর্জ সলতির ৩১ গ্র্যামি জয়ের রেকর্ড ভেঙে নতুন ইতিহাস গড়েছেন বিয়ন্সে।

জানা গেছে, ৩১টি গ্র্যামি জিতে ইতিহাসে সবচেয়ে বেশি গ্র্যামি জয়ের রেকর্ডটি ২০ বছরের বেশি সময় ধরে নিজের দখলে রেখেছিলেন হাঙ্গেরিয়ান-ব্রিটিশ যন্ত্রসঙ্গীত পরিচালনাকারী জর্জ সলতি।

কিন্তু এত দিনের টিকে থাকা সেই রেকর্ডটি গ্র্যামি অ্যাওয়ার্ডের ৬৫তম আসরে ভেঙে দিলেন বিয়ন্সে। সে সঙ্গে অনুষ্ঠান এখনও চলমান থাকায় বিয়ন্সের আরও গ্র্যামি জেতার সুযোগ রয়েছে বলে জানা গেছে। সূত্র- বিবিসি।

আরও পড়ুন:

হঠাৎ বদলে গেল সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের তারিখ!

এবার দিনাজপুরের ‘ইয়াসমিন’ হচ্ছেন মিম

বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন সানি লিওন