এক্সপ্রেশানস্লিমিটেড-এর ৩০ বছরপূর্তি

Posted on January 31, 2023

কর্পোরেট সংবাদ ডেস্ক: ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপনকরল দেশের অন্যতমবিজ্ঞাপনীসংস্থা এক্সপ্রেশানস্লিমিটেড। এ উপলক্ষ্যে গত ২৭ জানুয়ারি ২০২৩-এ রাজেন্দ্রপুরেঅবস্থিত ব্র্যাকসিডিএম-এ উদ্যাপনঅনুষ্ঠানেরআয়োজনকরেপ্রতিষ্ঠানটি। সেখানে দুইদিনব্যাপীঅনুষ্ঠানে যোগ দেয় এক্সপ্রেশানস্-এর অর্ধ শতাধিককর্মী। সকাল ১০টায় সম্মিলিতভাবেজাতীয়সংগীত গেয়েশুরু হয় বার্ষিকসাধারণসভা। সভায় ২০২২-২৩ অর্থবছরেরবিবরণ শেয়ারকরেনবিভিন্নবিভাগেরপ্রধানগণ। বিকালেপ্রতিষ্ঠানটিরকর্মীবৃন্দ ক্রিকেট, টেবিল টেনিস-সহনানা ক্রীড়াপ্রতিযোগিতায় অংশ নেন এবংসন্ধ্যায়আয়োজিত হয় মনোজ্ঞসাংস্কৃতিকঅনুষ্ঠান। সংগীত, অভিনয়, নৃত্য ও কবিতাআবৃত্তি শেষেবিজয়ীদেরমাঝেপুরস্কার প্রদানকরা হয়।

অনুষ্ঠানেউপস্থিত ছিলেনপ্রতিষ্ঠানটিরব্যবস্থাপনাপরিচালক ও চেয়ারম্যানরামেন্দু মজমদার। তিনিবলেন, তিন দশক পেরিয়ে এক্সপ্রেশানস্লিমিটেডআজএকটি স্বনামধন্য প্রতিষ্ঠানহিসেবেনিজের অবস্থান তৈরিকরতে পেরেছে। জন্মলগ্ন থেকেই আমরা স্বাধীনতা, দেশ, মাটি ও মানুষের চেতনাকেধারণকরেচলেছি। সম্প্রতিবাংলাদেশের সুবর্ণজয়ন্তী উদ্যাপনআয়োজনেঅফিশিয়াল লোগোটি তৈরিকরতে পেরেআমরা, এক্সপ্রেশানস্আনন্দিত ও গর্বিত।

এক্সপ্রেশানস্লিমিটেড-এরপ্রতিষ্ঠা ১৯৯৩ সালে, দেশজসংস্কৃতির সাথে আন্তর্জাতিক যোগাযোগ কৌশল কে সমন্বয় করে বিজ্ঞাপনের উৎকর্ষতা অর্জনের প্রত্যয়ে। ব্র্যান্ডসৃষ্টি, বিপণন ও উন্নয়ন যোগাযোগেরলক্ষ্যে এটিএল, বিটিএল, ডিজিটাল ও ওটিটিসকলপ্লাটফর্মে ৩৬০ᵒসমাধানদিতেঅডিও, ভিভিও, প্রিন্টবিজ্ঞাপন তৈরি থেকে শুরুকরে যেকোনোইভেন্ট, অ্যাক্টিভেশন, মিডিয়াসলিউশন, ডিজিটালকমিউনিকেশনকরে থাকে এক্সপ্রেশানস্। বিগততিন দশকধরে দেশীয় ও

বহুজাতিককর্পোরেটপ্রতিষ্ঠানএবংবিভিন্নসরকারি, বেসরকারি ও আন্তর্জাতিকউন্নয়নসংস্থার সাথে সফলভাবেকাজকরারমাধ্যমে অর্জনকরেছেঅবিচলআস্থা। ডাবরবাংলাদেশ, পারটেক্স বেভারেজলি., এসিআইলি., বেঙ্গল গ্রুপ, আনোয়ারগ্রুপ, আইএফআইসিব্যাংকলি., নাভানাএলপিজিলি., ইগলুআইসক্রিম, লাভেলোআইসক্রিম, সেভয়আইসক্রিম, টিভিএস মোটর, সুপারস্টারগ্রুপ, প্রাণ-আরএফএল, প্রধানমন্ত্রীরকার্যালয়, এটুআই, তথ্য ও প্রযুক্তি বিভাগ, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রণালয়, বনঅধিদপ্তর, পরিবারপরিকল্পনাঅধিদপ্তর, প্রাথমিকশিক্ষাঅধিদপ্তর, বিআরটিএ, ডিসিসি, বিশ্বব্যাংক, ইউনিসেফ, সেভ দ্য চিলড্রেন, ইউএনডিপি, ইউএসএইড, ইউএসঅ্যাম্বাসি, টিআইবি, মেরি স্টোপস, স্টপ টোব্যাকোবাংলাদেশ, ব্র্যাক, আইএলও, আইওএম, ওয়াইল্ডলাইফ প্রোটেকশন, ইপিআইইত্যাদি সংস্থার যোগাযোগ ও প্রচারণামূলককার্যক্রম পরিচালনাকরে থাকে এক্সপ্রেশানস্লিমিটেড।

উল্লেখ্য, এক্সপ্রেশানস্লিমিটেডপ্রতিদিনসকালে সম্মিলিতভাবেজাতীয়সংগীত গেয়েতাদের দাপ্তরিককার্যক্রম শুরুকরে থাকে।